সেকশন

সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
Independent Television
ad
ad
 

পাবনা-৪ আসনে আ. লীগের প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস

আপডেট : ০২ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৫ পিএম

পাবনা-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন নুরুজ্জামান বিশ্বাস। রোববার বিকেলে গণভবনে দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত হয়।

নুরুজ্জামান বিশ্বাস ঈশ্বরদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। পাশাপাশি ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

জেলা আওয়ামী লীগের ২৮ মনোনয়ন প্রত্যাশীর মধ্য থেকে নুরুজ্জামানকে বেছে নেয় মনোনয়ন বোর্ড। সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের মৃত্যুতে এ আসটি শূন্য হয়। বাকী চার আসনের প্রার্থীও শিগগিরই ঠিক করা হবে বলে জানা গেছে।

পাঁচ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১৪১ জন।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম (সিরাজগঞ্জ-১), সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন (ঢাকা-১৮), সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ ডিলু (পাবনা-৪), শ্রমিক নেতা ইসরাফিল আলম (নওগাঁ-৬) ও হাবিবুর রহমান মোল্লার (ঢাকা-৫) মৃত্যুতে আসনগুলো শূন্য হয়।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের ভোট অনুষ্ঠিত হবে। ১৭ অক্টোবর ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের নির্বাচন হবে। ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের তফসিল পরে ঘোষণা করা হবে।

/ইএ/
মিয়ানমার ইস্যুতে এই সরকার নীরব ও নতজানু উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘সমুদ্র সীমানায় মিয়ানমারের যুদ্ধ জাহাজ এটি বাংলাদেশের সার্বভৌম্যের ওপর হুমকি। দেশের স্বাধীনতা...
সেন্টমার্টিন দ্বীপ মিয়ানমার দখলের চেষ্টা করছে বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি দাবি করেন, সরকারের দাসসুলভ আচরণ ও নতজানু পররাষ্ট্রনীতির কারণে মিয়ানমারকে সরকার কিছুই...
বিএনপির কেন্দ্রীয় কমিটিতে রদবদল করেছে দলটি। আজ শনিবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।
ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ, বরিশাল এবং চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় বিএনপি। একই সাথে যুবদলের কেন্দ্রীয় কমিটিও বিলুপ্ত ঘোষণা করেছে দলটি।
লোডিং...
পঠিতনির্বাচিত

এলাকার খবর

 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.