সেকশন

রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television

পাবনা সদর

রাশেদা সুলতানা বলেন, ‘নির্বাচনি আইন যারা মানবে না, তাঁদের বিরুদ্ধে নির্বাচন কমিশন আইনি ব্যবস্থা...
রাজশাহীখাইরুল ইসলাম বাসিদ, পাবনা০২ মে ২০২৪
 
পাবনায় মধ্যরাতে মোটরসাইকেলে বন্ধুদের নিয়ে ঘুরতে গিয়ে দুর্ঘটনা গুরুতর আহত হন আলী হোসেন (২০) নামে এক যুবক। আজ বুধবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবক মারা যান। এ...
রাজশাহী১০ এপ্রিল ২০২৪
পাবনা সদর উপজেলার লস্করপুরে একটি কসমেটিকসের গোডাউনে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণ আনতে কাজ করে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট।
রাজশাহী২৭ মার্চ ২০২৪
প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সন্ধ্যায় ইফতার করে তারাবিহ নামাজের পর মানিকনগর বাজারে যান আব্দুর রাজ্জাক। এরপর ওখানকার একটি চায়ের দোকানে বসেছিলেন তিনি। এ সময় দুটি মোটরসাইকেলে ৫ থেকে ৬ জন মুখোশধারী...
রাজশাহী১৮ মার্চ ২০২৪
পাবনা শহরে অভিযান চালিয়ে পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, গুলিসহ বেশকিছু ধারালো অস্ত্র জব্দ করা হয়েছে।
রাজশাহী২৬ ফেব্রুয়ারি ২০২৪
পূর্ব বিরোধের জেরে পাবনা শহরের তালবাগান পাড়ায় আবুল কাশেম (২৭) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিবেশীরা। নিহত আবুল কাশেম তালবাগান পাড়ার আবুল হোসেনের ছেলে। রোববার বিকেলে এ হত্যাকাণ্ড ঘটে।
রাজশাহী২৫ ফেব্রুয়ারি ২০২৪
পাবনা পৌর সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্ত:জেলা মোটরসাইকেল চোরচক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ১৩টি চোরাই মোটরসাইকেল।
রাজশাহী২২ জানুয়ারি ২০২৪
শোকজে আগামী ২৪ ডিসেম্বর বেলা সাড়ে ১১টায় স্বশরীরে নোটিশ প্রদানকারীর খাস কামরায় উপস্থিত হয়ে নিজে নতুবা প্রতিনিধির মাধ্যমে লিখিত ব্যাখ্যা দেওোর নির্দেশ দিয়েছে নির্বাচন অনুসন্ধান কমিটি। অন্যথায়...
রাজশাহী২২ ডিসেম্বর ২০২৩
রাজশাহী থেকে ছেড়ে আসা পাবনা-ঢালারচরগামী ঢালারচর এক্সপ্রেস ট্রেনের যাত্রী ফাতেমা খাতুন গতকাল বৃহস্পতিবার রাতে পাবনার টেবুনিয়া রেলস্টেশনে নামেন। ওই নারী যাত্রী ও তাঁর স্বামী তাঁদের বাড়ি যাওয়ার জন্য...
রাজশাহী১৭ নভেম্বর ২০২৩
পাবনায় মাছরাঙ্গা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও উত্তরাঞ্চলীয় ব্যুরো চিফ উৎপল মির্জার বাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত এক নারীসহ চারজনকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ।
রাজশাহী১২ নভেম্বর ২০২৩
লোডিং...
 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.