সেকশন

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television

শরীফুল ইসলাম

মোস্তাফিজকে আইপিএলে খেলতে বিসিবি ছাড়পত্র দিচ্ছে, তাসকিন আর শরীফুলের ক্ষেত্রে নানা কারণে দেওয়া...
খেলাস্পোর্টস ডেস্ক০৯ মে ২০২৪
ক্রিকেটস্পোর্টস ডেস্ক২৪ মার্চ ২০২৪
 
প্রথম দুই ঘণ্টায় ৫ উইকেট হারিয়ে ৯২ রান শ্রীলঙ্কার। ইনিংসের ১৭তম ওভারেই পাঁচ উইকেট হারিয়ে বসেছি শ্রীলঙ্কা। মাহমুদুল হাসান জয় ক্যাচ না ফেললে পরের বলেই ৬ উইকেট খোয়াতে পারত সফরকারীরা।
এশিয়া কাপ ২০২৩২২ মার্চ ২০২৪
দলীয় ৮৪ রানে ৩ উইকেট হারালেও শুরুর দিকে চাপ সামলে নেন লঙ্কান অধিনায়ক কুশল মেন্ডিস ও জানিথ লিয়ানাগে। এই দুই ব্যাটারের অর্ধশতকে ভর করে ৪৮.৫ ওভারে ২৫৫ রানে অলআউট হয় শ্রীলঙ্কা।
ক্রিকেট১৩ মার্চ ২০২৪
কুশল মেন্ডিস যেভাবে পেটান, তাতে তাঁর সেঞ্চুরি-টেঞ্চুরিই যেন প্রত্যাশিত। তবে সেঞ্চুরি তো নয়ই, বাংলাদেশের বিপক্ষে সিলেটে আজ তৃতীয় টি-টোয়েন্টিতে ৮৬ রানই আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে কুশল মেন্ডিসের...
ক্রিকেট০৯ মার্চ ২০২৪
সৌম্য সরকারকে আউট না দেওয়া বিতর্ক একপাশে রেখে কাল শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৮ উইকেটে জিতেছে বাংলাদেশ। প্রথম ম্যাচে হারের পর গতকালের এই দাপুটে জয়ে সিরিজ সমতায়ও ফিরেছেন শান্তরা। 
ক্রিকেট০৭ মার্চ ২০২৪
ইনিংসের দ্বিতীয় বলে আভিস্কা ফার্নান্দোকে আউট করে হাতে কল্পিত ঘড়ির দিকে দেখিয়ে ‘টাইমড আউট’ নিয়ে খোঁচাটা মারেন শরীফুল। এরপর সেই শরীফুলকেই যেন বেশি পিটিয়েছে শ্রীলঙ্কা। ৪ ওভারে ৪৭ রান দিয়েছেন বাঁহাতি...
ক্রিকেট০৪ মার্চ ২০২৪
বিপিএলে শরীফুল ইসলামের হ্যাটট্রিকে জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করলেও এরপর থেকে মুদ্রার উল্টো পিঠ দেখছে দুর্দান্ত ঢাকা। তাসকিন-শরীফুলদের নিয়ে টানা দুই ম্যাচ হারের পর আজ সিলেটে ঘুরে দাঁড়ানোর প্রত্যয়...
ক্রিকেট২৯ জানুয়ারি ২০২৪
৯ বলের মধ্যে মাত্র ১ রানে ৩ উইকেট নেই নিউজিল্যান্ডের
ক্রিকেট২৭ ডিসেম্বর ২০২৩
২০২২ আইপিএলে তাসকিনকে দলে পেতে যোগাযোগ করেছিল লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। সেবারও বিসিবির অনাপত্তির কারণে আইপিলে খেলা হয়নি বাংলাদেশি পেসারের।
ক্রিকেট১৬ ডিসেম্বর ২০২৩
মাহমুদউল্লাহ এত চমৎকার একটা পোস্ট দিলেও, ডোনাল্ডের সঙ্গে যারা সরাসরি কাজ করেছেন, তাঁদের মধ্যে সে চেষ্টা দেখা যায়নি।
ক্রিকেট১৪ নভেম্বর ২০২৩
গতকাল মাঠে নামার আগে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং করার ধরণ সম্পর্কে সেভাবে জানত না বাংলাদেশ? ম্যাচ শেষে সাকিবের কথা যে ওই প্রশ্নেরই জন্ম দিচ্ছে!
ক্রিকেট২৫ অক্টোবর ২০২৩
লোডিং...
 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.