সেকশন

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
Independent Television

সুবর্ণচর

নোয়াখালীর সুবর্ণচর উপজেলা নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন স্থানীয় সংসদ সদস্যের ছেলে...
চট্টগ্রামআবু নাছের মঞ্জু, নোয়াখালী০৯ মে ২০২৪
 
নোয়াখালীর সুবর্ণচরে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ মামলার আরেক আসামি মো. হারুনকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ ভোরে বৃহস্পতিবার জেলা পুলিশের একটি টিম তাঁকে ঢাকা থেকে গ্রেপ্তার করে।
চট্টগ্রাম০৮ ফেব্রুয়ারি ২০২৪
নোয়াখালীর সুবর্ণচরে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ মামলার আসামি মেহরাজ উদ্দিন (৪৮) অপরাধ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। বুধবার বিকেলে জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া ইসলাম ফৌজদারি...
চট্টগ্রাম০৭ ফেব্রুয়ারি ২০২৪
নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সিঁধ কেটে ঘরে ঢুকে মা ও মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় চর ওয়াপদা  ইউনিয়ন আওয়ামী লগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য আবুল খায়ের ওরফে মুন্সি মেম্বারকে (৫০) গ্রেপ্তার করেছে...
চট্টগ্রাম০৬ ফেব্রুয়ারি ২০২৪
আলোচিত এই মামলায় বলা হয়েছে, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের ভোটের দিন রাতে উপজেলার মধ্যবাগ্যা গ্রামে চল্লিশোর্ধ্ব ওই নারীর ঘরে ঢুকে স্বামী-সন্তানকে বেঁধে রেখে তাঁকে দলবদ্ধ ধর্ষণ ও...
চট্টগ্রাম০৫ ফেব্রুয়ারি ২০২৪
নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ট্রাকের নিচে চাপা পড়ে অটোরকিশায় থাকা এক নারী ও তার শিশু কন্যা নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও দুজন। 
চট্টগ্রাম০১ ডিসেম্বর ২০২৩
হাতিয়ার চেয়ারম্যানঘাট থেকে পাঁচজন যাত্রী নিয়ে সিএনজিচালিত একটি অটোরিকশা সোনাপুরের দিকে যাচ্ছিল। পথে তালতলি এলাকায় একটি পাওয়ার টিলারের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে অটোরিকশাটি দুমড়ে–মুচড়ে যায়। 
চট্টগ্রাম২৭ অক্টোবর ২০২৩
নোয়াখালীর সুবর্ণচরে যুবলীগ কর্মী মো. হোসেনকে তুলে নিয়ে নির্যাতনের অভিযোগে উঠেছে। এ ঘটনায় চরজব্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুককে প্রধান আসামি করে থানায় মামলা হয়েছে।
চট্টগ্রাম১৫ সেপ্টেম্বর ২০২৩
নোয়াখালীর সুবর্ণচরে নৌকার পক্ষে ভোট করায় মো. হোসেন (৩১) নামে যুবলীগের এক নেতাকে নির্যাতনের অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। তাঁকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
চট্টগ্রাম১৩ সেপ্টেম্বর ২০২৩
 
By clicking ”Accept”, you agree to the storing of cookies on your device to enhance site navigation, analyze site usage, and improve marketing.